আপনি নেটওয়ার্ক ব্যবসা কেন শুরু করবেন ? | Why should you Start Network Marketing business? - freedomstoday.com | Reliable bangla portal for Network marketing or MLM learning

Latest

Monday, August 19, 2019

আপনি নেটওয়ার্ক ব্যবসা কেন শুরু করবেন ? | Why should you Start Network Marketing business?


আপনি নেটওয়ার্ক মার্কেটিং ব্যবসা কেন শুরু করবেন? | Why should you Start Network Marketing business?


আজ আমরা কথা বলব নেটওয়ার্ক মার্কেটিং (Network Marketing) এর ব্যাপারে। নেটওয়ার্ক মার্কেটিং-এ কিছু মানুষ নিজের মাথা না খাটিয়ে ৫ বছরের মধ্যে কটি পতি হয়ে যাচ্ছেন, এবং কিছু বুদ্ধিমান মানুষ নিজের মাথা খাটিয়ে সারা জীবন একটি চাকরি করেও নিজের বুদ্ধিমত্তাকে ছাড়তে পারেন নি। এই জন্য আপনাদের সবার কাছে নিবেদন, আপনি আপনার বুদ্ধিমত্তাকে এক সাইডে রেখে ভারতীয় সরকার এবং বড় বড় ব্যবসায়ীদের কথা শুনুন, দেখুন তারা কি বলছেন Network Marketing-এর ব্যাপারে।

Why network marketing? - নেটওয়ার্ক মার্কেটিং কেন করব? 


Network Marketing, why mlm, best network marketing company in india
Why network marketing

ভারতীয় সরকার এবং বড় বড় ব্যবসায়ীদের উক্তি -

ডাঃ এ পি জে আবদুল কালাম (Dr. A. P. J. Abdul Kalam - Former President of India) – বলেছিলেন “Network Marketing is the fastest growing business of 21st century which must be joined by every young man & woman globally otherwise u can never get best of your youth age”. 

রামবিলাস পাসওয়ান (Ram Vilas Paswan - Indian Politician) – বলছেন “Network Marketing is the future business in India, this is the 21 century business. This will give the revenue of 9000 Coror to Indian Govt. till 2025”. 

FICCI & KPMG (Federation of Indian Chambers of Commerce & Industry and Klynveld Peat Marwick Goerdeler) – এর মত অনুসারে “The Network Marketing industry in India estimated to be INR Billion and forms around 0.4% of total retail sales. This industry has a potential to reach size of INR 645 Billion by 2025”. 

বিল গেটস (Bill Gates - Microsoft’s chief software Architect) - বলেছিলেন “If I would be given a chance to start all over again, I would chose NETWORK MARKETING”.

লেস ব্রাউন – (Les Brown - Speaker) - বলছেন “Network Marketing has produced more millionaires then other industry in the history of world”. 

রবার্ট টি কিয়োসাকি (Robert T Kiyosaki - Businessman & Investor) – বলছেন “Why I recommend Network Marketing, because The Network Marketing industry offers many unique benefits to those who want to more out of life”. 

তিনি আরো বলছেন যে “The richest people in the world look for and build Networks. Everyone else looks for work”. 


সাধারন মানুষের চিন্তাধারা এবং উদাহরন -


বড় বড় ব্যবসায়ী এবং ভারতীয় সরকারের এত বড় বড় বিবৃতি দেওয়া সত্বেও ১৯৪৮ সালের চিন্তাধারা সম্পন্ন কিছু বুদ্ধিজীবী মানুষ, এবং জ্ঞানী মানুষ নেটওয়ার্ক মার্কেটিং-কে (Network Marketing) চেইন সিস্টেম (Chain System), লোক ধরা কাজ বা কোনো পরিকল্পনা (Scheme) মনে করেন। তাদের কাছে আমদের এটাই প্রার্থনা যে তারে যেন ১৯৪৮ সালের চিন্তাধারা ছেড়ে ২১ শতকে (21st century) চলে আসেন।

তা না হলে তাদের অবস্থা এই রকমই হবে, যেমন – এইচ এম টি (HMT) ঘড়ি, নোকিয়া মোবাইল (Nokia mobile), অ্যাম্বাসেডর (ambassador) গাড়ীর ক্ষেত্রে হয়েছিল। নোকিয়া মোবাইল অ্যান্ড্রয়েড টেকনোলজিকে (android technology) কে গ্রহণ করে নি, ফলে তারা মার্কেট থেকে হারিয়ে গেছে, আর যখন ভেবেছে তখন আনেক দেরি হয়ে গেছে। এইচ এম টি ঘড়ি, অ্যাম্বাসেডর গাড়ী এরাও মর্ডান টেকনোলজিকে (modern technology) গ্রহণ করে নি এবং মার্কেট থেকে হারিয়ে গেছে।

নেটওয়ার্ক মার্কেটিং-এর প্রসার -


বন্ধুরা নেটওয়ার্ক মার্কেটিং আজ দুবাই, আমেরিকা, চায়না, মালশিয়া, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, জাপান, কোরিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম এবং পৃথিবীর অনেক জায়গাতেই এর ডিগ্রী কোর্স গত ৪০ থেকে ৫০ বছর ধরে পড়ানো হচ্ছে। আমাদের ভারতবর্ষে, দক্ষিন ভারতের কর্ণাটকে গত ৬ বছর ধরে এই নেটওয়ার্কিং ডিগ্রী (Networking degree) পড়ান হচ্ছে। গত ৩ বছর ধরে আমাদের দিল্লী বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় এম বি এ-তে (Business MBA) নেটওয়ার্ক মার্কেটিং এর পুরো সেমিস্টার (Semester) এসে গেছে।

তবু এখনও কিছু আবুঝ লোক আছে যারা নিজেকে খুব বুদ্ধিমান মনে করেন, আসলে বুদ্ধিমান নয়, তারা এই ব্যবসাটিকে মেম্বার সিস্টেম (member system) মনে করেন, স্কিম (Scheme) অথবা বোকা বানানো বা ফালতু কাজ মনে করেন। কারন সেই একটাই, এই সব মানুষেরা সেই ১৯৪৮ সালের চিন্তাধারা নিয়ে বেঁচে আছেন। তাদের চোখ তখনই খুলবে, যখন তাদের বাচ্ছারাই ২০২০ সালের পর কলেজ থেকে নেটওয়ার্কিং ডিগ্রী নিয়ে বেড়োবে, যেমন- ব্যাচেলর অফ নেটওয়ার্কিং (Bachelor of Networking), মাস্টার অফ নেটওয়ার্কিং (Master of Networking) এবং এম বি এ অফ নেটওয়ার্কিং (MBA of Networking)।


ভারতে নেটওয়ার্ক মার্কেটিং এর স্থান -


আমাদের ভারত আমেরিকা থেকে ৫০ বছর পিছিয়ে আছে। আমেরিকায় ৪০% থেকে ৫০% মানুষ নেটওয়ার্ক মার্কেটিং ব্যাবসা (Network marketing Business) করেন, সেখানে ভারতে মাত্র ০০.০৭% মানুষই এই ব্যাবসা করেন। কারন কিন্তু সেই একটাই, ১৯৪৮ সালের চিন্তাধারা, যারা সময়ের সাথে সাথে নিজেদের পরিবর্তন করতে জানান না বা পরিবর্তন করতে চান না।

যে সমস্ত মানুষ এই পরিবর্তন বুঝে, একদম খোলা মনে নিয়ে এবং সম্পূর্ন নিখরচায় এই নেটওয়ার্ক মার্কেটিং শিখতে চান এবং আপনার জীবনের আখাঙ্কা থেকেও অনেক বেশী অর্থ উপার্জন করতে চান, তো তাদের সাথে হাতে হাত মিলিয়ে, কাঁধের সাথে কাঁধ মিলিয়ে চলার জন্য আমরা নেটওয়ার্ক মার্কেটিং উদ্যোক্তারা (Network marketing entrepreneurs) দাঁড়িয়ে আছি। শুধু আপনাকে সিদ্ধান্ত নিতে হবে যে আপনি কত অর্থ উপার্জন করতে চান এবং কেন চান। আপনি শুধু হাত বাড়াবেন তুলে নেওয়ার দায়িত্ব আমাদের। 


আর সময়ের সাথে সাথে যারা নিজেকে পরিবর্তন করতে পারেন সফলতা তাদের পেছনে দৌড়ায়। সুতরাং খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করুন।

মনে রাখবেন পুরানো উপায়গুলি আপনার জন্য কখনোই নতুন দরজা খুলবে না। সুতরাং আপনার চিন্তাভাবনার পরিবর্তন করুন, আপনার জীবন পরিবর্তন করুন।

৯০ দিন থেকে ৯ মাস - সফলতার সূত্র | 90 days to 9 months success formula


আপনারা যদি আমাদের কাছে আরো কিছু জানতে চান, তো আমাদের website-এ একটি form দেওয়া আছে। দয়াকরে from-টি পূর্ন করুন। সেখানে আপানদের জন্য আছে একটি বিস্ময়কর ভিডিও। ভিডিওটি অবশ্যই দেখুন। আমাদের কাছে আপনার যাবতীয় প্রশ্নের অনেক উত্তর দেওয়া আছে এই ভিডিওটিতে।

যদি আর কোন সাহায্যের দরকার হয় তো অবশ্যই ফোন করুন - Contact Us

Email: freedomstoday1@gmail.com


বিশেষ দ্রষ্টব্য:

আপনি যদি 'ইতিবাচক গল্প' দেখতে এবং পড়তে ভালবাসেন, আপনি visit করতে পারেন আমাদের Positive stories bangla নামে YouTube channel এবং গল্প গুলি পড়ার জন্য রয়েছে একটি Blog website

Positive stories bangla Blog Website : https://positivestoriesbangla.blogspot.com/

Positive stories bangla YouTube channel : https://www.youtube.com/Positivestoriesbangla


No comments:

Post a Comment